সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
রতন লুটপাট করেছেন : রনজিত 

রতন লুটপাট করেছেন : রনজিত 

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে সুনামগঞ্জ—১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. রনজিত চন্দ্র সরকারের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টায় ধর্মপাশা উপজেলার বঙ্গবন্ধু চত্বরে আয়োজিত সভায় উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি অ্যাড. আব্দুল হাই তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাড. রনজিত চন্দ্র সরকার।

অন্যানের‌্যর মাঝে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ—সভাপতি অ্যাড. আব্দুল করিম, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সুলতানা দিপা, সদস্য অমল কান্তি কর, অ্যাড. গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, মোকাররম হোসেন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, দেনিয়ার হোসেন খান পাঠান,  প্রচার ও প্রকাশনা সম্পাদক জুবায়ের পাশা হিমু, জয়শ্রী ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, সদর ইউপি সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সেলিম আহম্মদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ—সভাপতি এমএমএ রেজা পহেল, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক আল আমিন খান প্রমুখ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। সেখানে আমাদের অঞ্চল অনেক পিছিয়ে আছে। আমরা যাকে নির্বাচিত করেছিলাম তিনি হাওর—নদী—নালা—খাল—বিল সহ বালু—পাথর মহাল থেকে কোটি কোটি টাকা লুটপাট করেছেন। আমাদের অঞ্চলের মসজিদ, মাদ্রাসা,স্কুল কলেজের উন্নয়নের কথা প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরতে পারেননি। আমাদের অঞ্চলে এক উপজেলা থেকে আরেক উপজেলার সাথে যোগাযোগ স্থাপন করতে পারেননি। যেকারণে আমাদের অঞ্চলে উন্নয়নের দিক দিয়ে এখনও পিছিয়ে রয়েছে। রাজনৈতিক নেতৃবৃন্দের কেউ যদি আপনাদের জিম্মি করার চেষ্টা করে, তাহলে আমি কথা দিলাম তাদের সঙ্গ ত্যাগ করে আপনাদের পাশে এসে দাঁড়াব।

তিনি বলেন, গত ১৫ বছর ধরে আমি স্ত্রী—সন্তানদের পাশে থাকতে পারিনি। কিন্তু প্রতিটি উৎসবে, প্রতিটি দুর্যোগে আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। এই অঞ্চলের কেউ রাত তিনটার সময় আমাকে নক করেলে আমি তৎক্ষণাৎ ছুটে এসেছি। সাধ্যমত সহায়তা করার চেষ্টা করেছি। আমার একটিমাত্র পরিচয়, আমি রাজনৈতিক কর্মী। আমি নৌকা প্রতীক নিয়ে আপনাদের কাছে এসেছি। আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন, আপনাদের সেবা করার সুযোগ তৈরি করে দিবেন আমি আপনাদের কাছে ভোট ভিক্ষা চাই।

 

এদিকে বিকাল ৫টায় মধ্যনগর বাজারে জনসভা করেছেন আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী রনজিত সরকার। উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রনজিত সরকার। বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ—সভাপতি প্রবীর বিজয় তালুকদার, প্রভাকর তালুকদার পান্না, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি কর, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মোরাদ, চামরদানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান একেএম খসরুজ্জামান বাবলু, মধ্যনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জীব রঞ্জন তালুকদার টিটু, সাবেক চেয়ারম্যান বিশ্বজিৎ সরকার, আজিম মাহমুদ, উপজেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি শামসুদ্দিন মাস্টার, বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম, মহিবুল কিবরিয়া তালুকদার, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ওয়াসিফ ইরতীজা আলভী প্রমুখ।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com